জাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

শ্রীমঙ্গলে সোশ্যাল অর্গানাইজেশন এর উদ্যোগে মাক্স বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধি
সৈয়দ আমিনুল ইসলাম :.মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ (১৯ ডিসেম্বর) শনিবার দুপুরে সামাজিক সংগঠন শ্রীমঙ্গল সোশ্যাল অর্গানাইজেশন এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে নো মাস্ক, নো সার্ভিস” সেবা পেতে মাস্ক পড়ুন, এই বিষয়ে জনসচেতনতা সৃষ্টির জন্য শ্রীমঙ্গল থানা থেকে একটি র‍্যালী ও মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়।

এই লক্ষ্যে সাধারণ পথচারী, গাড়ী চালক ও যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। বিতরণের পাশাপাশি সচেতনতা মূলক স্টিকার বিভিন্ন মার্কেটে ও দোকানে লাগানো হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল বাতেন’এর সঞ্চালনায় ও সভাপতি মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম।

এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই শীতে করোনার প্রভাব বৃদ্ধি পাচ্ছে, এখন করোনার ২য় আঘাত প্রতিহত করতে শুরু থেকেই উপজেলা প্রশাসন ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন সচেতনতামূলক কার্যক্রম চালাচ্ছে,মাস্ক ব্যবহার না করার অপরাধে মাঝেমধ্যে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

তবে বাংলাদেশের অন্যান্য স্থান থেকে আমাদের শ্রীমঙ্গলে করোনার প্রকোপ অনেকটা কম আছে। এজন্য শ্রীমঙ্গলবাসীকে তিনি ধন্যবাদ জানান এবং বিনা প্রয়োজনে ঘরের বাহিরে অযথা ঘোরাঘুরি না করে স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান।

এছাড়া উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার আহমেদ, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

0Shares

Comment here