জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ভেড়ামারা প্রেসক্লাবের সমাবেশ ও মানববন্ধন

মোঃমেহেদী হাসান(জ্যাকি)
ভেড়ামারা প্রতিনিধি :কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র নির্মাণাধীন ভাস্কর্যে হামলা ও ভাংচুরের প্রতিবাদে ভেড়ামারা প্রেসক্লাবের আয়োজনে বিশাল সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ভেড়ামারা প্রেসক্লাবের সামনে প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল’র সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটন’র উপস্থাপনায় এ সমাবেশ ও মানববন্ধন  অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা ভাংচুর করেছে এবং যারা এর উস্কানিদাতা সেসকল মৌলবাদী শক্তিদের মূল উৎপাটন করতে হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, উপজেলা চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন। এছাড়াও উপস্থিত ছিলেন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, শিক্ষক, সমাজকর্মী, শ্রমিকনেতা, শিক্ষার্থী ব্যবসায়ীসহ নানা শ্রেনীপ্রেশার ও সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে সকলে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে উপজেলা অনলাইন প্রেসক্লাব, ভেড়ামারা রিপোর্টারস ক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন আজকের এ কর্মসূচিতে একাত্মতা ঘোষণা করেন।

0Shares

Comment here