জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে শহীদদের প্রতি পুস্পস্তবক অর্পন

আবুল হুসেন মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে স্থানীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনসহ নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার ( ১৬ ডিসেম্বর) সূর্য দয়ের সাথে সাথে আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় ও কলেজের মাঠে স্থানীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে শেরপুর প্রেসক্লাব (প্রস্তাবিত)।

এসময় উপস্থিত ছিলেন, শেরপুর প্রেসক্লাব এর সভাপতি শিহাবুর রহমান শিহাব,সহ সভাপতি আব্দুস সামাদ আজাদ,সাধারন সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ,সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ রুমান,অর্থ সম্পাদক জুবায়ের আহমদ,প্রচার সম্পাদক রিপন মিয়া, সহ প্রচার সম্পাদক কয়েছ মিয়া,কার্যনির্বাহী সদস্য আব্দুল আলিম ও শাহাবুদ্দিন ।

এসময় শেরপুর প্রেসক্লাবের সভাপতি শিহাবুর রহমান শিহাব বলেন,আজ ১৬ ডিসেম্বর। ১৯৭১ সালের এই দিনে ঢাকার রেসকোর্স ময়দানে (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) নতমস্তকে আত্মসমপর্ণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী। আজ বাঙালি জাতির গৌরবের দিন। বিশ্ব মানচিত্রে লাল–সবুজের পতাকার স্থান পাওয়ার দিন। যেসব বীর সন্তানের প্রাণের বিনিময়ে এই পতাকা ও মানচিত্র এসেছে, তাঁদের শ্রদ্ধা জানানোর মাধ্যমেই এই দিবসের মহিমা প্রকাশ পাবে আজ।

অন্যদিকে সাধারন সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ বলেন,মুক্তিযুদ্ধের লক্ষ্য ও চেতনা বাস্তবায়নে নিজ নিজ অবস্থান থেকে আরও বেশি অবদান রাখি, দেশ ও জাতিকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাই, গড়ে তুলি সোনার বাংলা। মহান বিজয় দিবসে এই আমাদের প্রত্যাশা।

0Shares

Comment here