জাতীয়রাজনীতি

ময়মনসিংহ নান্দাইলে স্থানীয় সাংসদ ও প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালন

তৌহিদুল ইসলাম সরকার নান্দাইল প্রতিনিধি :
ময়মনসিংহ নান্দাইল উপজেলার স্হানীয় সাংসদ ও প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে উদযাপন করা হয়েছে।

তবে মহামারী কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে এ বছর বিজয় দিবসের কুচকাওয়াজ,ডিসপ্লে ক্রীড়া ও সংগীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়নি।

কর্মসূচির মধ্যে আজ ১৬ ডিসেম্বর প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সুচনা হয়। সূর্যোদয়ের সাথে সাথে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে শহীদ বেদীতে পুস্পস্তাবক অর্পণ করেন। এরপর ক্রমানুসারে মুক্তিযোদ্ধা সংসদ, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ,উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুস্পমাল্য অর্পন করেন।


এ সময় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল,পৌর মেয়র রফিকউদ্দিন ভুঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ এরশাদ উদ্দিন,নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান আকন্দ,আলহাজ্ব শরাফ উদ্দিন ভূঁইয়া,রফিকুল ইসলাম রেনু, হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মকর্তাগন উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন।

পরে আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, সরকারি-বেসরকারি কর্মকর্তা ও সাংস্কৃতিক সংগঠনগুলো উপস্থিত থেকে বীর শহীদরের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

0Shares

Comment here