রকমারিরাজনীতি

কমলগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

কমলগঞ্জ প্রতিনিধি :  মৌলভীবাজারের কমলগঞ্জে যথাযথ মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টায় কমলগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ক্রীড়া সংগঠন পুষ্পার্পণের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়।

পরে কমলগঞ্জ উপজেলার চেয়ারম্যান মো. রফিকুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হকের নেতৃত্বে ধলই চা-বাগানে বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান স্মৃতিসৌধ, কামুদপুর মুক্তিযোদ্ধা কবরস্থান ও শমশেরনগর বধ্যভূমিতে পুষ্পার্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে স্বাস্থ্যবিধি মেনে ‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তি সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন’ শীর্ষক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। আলোচনায় অংশ নেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মুনিম তরফদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, নারী ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান প্রমুখ।

এদিকে কমলগঞ্জ উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে, উপজেলার ৯টি ইউনিয়নে রাজনৈতিক, সামাজিক ও ক্রীড়া সংগঠনের উদ্যোগে নানা আয়োজনের মাধ্যমে দিবসটি পালন করা হয়। এছাড়া দিবসটি উপলক্ষে বিকেল ৪টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ভানুগাছ বাজারস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।

0Shares

Comment here