অর্থনীতিখেলার মাঠেজাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

মানবাধিকার কর্মী শাওনের কন্যা আফরিনের জন্মদিনে আসক সহ বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা

দিগন্তর ডেস্ক : আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) এর খুলনা বিভাগীয় সাধারন সম্পাদকের একমাত্র কন্যা আফরিন আহম্মেদ এর আজ শুভ জন্মদিন।

তার জন্মদিনে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন অত্র সংস্থার অতিরিক্ত নির্বাহী পরিচালক এবং লিবার্টি টিভির ব্যবস্থাপনা পরিচালক খন্দকার সাইফুল ইসলাম সজল, খুলনা বিভাগীয় সভাপতি শরীফ মঞ্জুর শামীম বাবু, বরিশাল বিভাগের সভাপতি নুরুল আমিন সহ অত্র সংস্থার নেতৃবৃন্দ।

এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক ঐক্যজোট সভাপতি শাহবাজ জামান।

আফরিনের জন্মদিন উপলক্ষে আরো শুভেচ্ছা জানিয়েছেন খুলনা রিপোর্টার্স ক্লাবের সভাপতি বিএম রাকিব হাসান, ঢাকা জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি মফিজুর রহমান সোহেল, ফুলতলা উপজেলা কমিটির সভাপতি জয়দেব সরকার ও সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, আসক খুলনা জেলা কমিটির সভাপতি আব্দুল কাইয়ুম খান, সাতক্ষীরা জোনাল কমিটি সভাপতি, সৌরভ, সাতক্ষীরা অনলাইন প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক জি এম জাকির, এছাড়া বন্ধু রাজু আহমেদ, সাইফুল ইসলাম বাবু, রবিউল মুন্সি (প্রমুখ)।

এ ছাড়াও বাংলাদেশের বিভিন্ন মানবাধিকার সংস্থা, সামাজিক সংগঠন ও সাংবাদিক নেতৃবৃন্দদের পক্ষ থেকে আফরিনের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন

আফরিনের আব্বু, আম্মু, দাদী, চাচা ও পরিবারের অনন্য সদস্যদের পক্ষ থেকে এক শুভেচ্ছা বার্তায় জানানো হয় “তোমার জন্মদিন মানে কেবল আমাদের কাছে একটি দিন নয় আমাদের কাছে একমাত্র সম্বলের জন্মদিন। আজকের দিনে তুমি যখন জন্মছিলে সেই মুহূর্তে কতটা খুশি ছিলাম আমরা বলে বোঝানো সম্ভব না। দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছো। তোমার কাছে একটাই চাওয়া আমাদের স্বপ্নগুলো পূরণ করো। শুভ জন্মদিন।।

0Shares

Comment here