জাতীয়প্রযুক্তিরাজনীতিস্বাস্থ্যপাতা

ভোলার তজুমদ্দিনে জাতির পিতার ভাস্কর্য অবমাননার প্রতিবাদে মিছিল ও সমাবেশ

টিটু মজুমদার তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি : ‘জাতির পিতার সন্মান রাখবো মোরা অম্লান’ এই শপথ নিয়ে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে তজুমদ্দিনের সরকারি কর্মকর্তা-কর্মচারীগণ প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে। শনিবার সকালে জাতীয় সংগীত পরিবেশন করার মধ্য দিয়ে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা’র নেতৃত্বে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে এসে শেষ হয়। মিছিলে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বাংলাদেশের সকল ধর্মের মানুষের অধিকার রক্ষায় প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়।

এরপর শতাধীক কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা। এ সময় তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের বিপক্ষে যাওয়ার কোন সুযোগ নেই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ আবুল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদ খান, প্রাথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার শওকত হোসেন সহ উপজেলার সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

0Shares

Comment here