জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতি

নান্দাইলে প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

তৌহিদুল ইসলাম সরকার নান্দাইল প্রতিনিধি : ময়মনসিংহ নান্দাইলে শনিবার (১২ ডিসেম্বর)প্রশাসনের আয়োজনে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস পালন করা হয়েছে। এবছরে প্রতিপাদ্য “যদিও মানছি দূরত্ব তবু্ও আছি সংযুক্ত।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। একাডেমি সুপারভাইজার আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রবন্ধ উপস্থাপন করেন সহকারী প্রোগ্রামার মো. রাকিবুল ইসলাম।

প্রবন্ধের উপর বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শোভন রাংসা, উপজেলা ফিশারিজ অফিসার আরিফ হোসেন, উপজেলা মাধ্যমিক অফিসার রোকন উদ্দিন, নান্দাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ এবং গণমাধ্যম কর্মীগন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর ও প্রযুক্তি বিভাগের সহযোগিতায় আয়োজিত এ আলোচনা সভায় ডিজিটাল দিবস সম্পর্কে আলোচনা করা হয়।

ডিজিটাল প্রক্রিয়ায় ক্রমান্বয়ে সব সরকারি অফিস আদালতে জনগণকে সেবা দিতে সহজিকরণ ও সুশাসন এবং দূর্নীতিমুক্ত করতে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ভূমিকা রাখবে বলে বক্তারা তাদের বক্তব্যে বলেন।

অনুষ্টান শেষে উপজেলা প্রশাসন আয়োজিত শিক্ষার্থীদের মধ্যে ডিজিটাল বাংলাদেশ সম্পর্কিত উপস্থিত বক্তৃতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

0Shares

Comment here