অর্থনীতিখেলার মাঠেজাতীয়ধর্মকর্মপ্রযুক্তিরকমারিরাজনীতিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

হবিগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের ভূমি হস্তান্তর ও দলিল স্বাক্ষর সম্পন্ন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের জনপ্রিয় ইংলিশ মিডিয়াম বিয়াম ল্যাবরেটরি স্কুলের ভূমি হস্তান্তর ও দলিল স্বাক্ষর সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে বিয়াম ল্যাবরেটরি স্কুলের ভূমি হস্তান্তর দলিল স্বাক্ষরিত হয়।

উক্ত দলিল স্বাক্ষর অনুষ্ঠানে সরকারের পক্ষে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এবং বিয়াম ল্যাবরেটরি স্কুলের পক্ষে উপস্থিত ছিলেন স্কুলের অধ্যক্ষ সৈয়দা রওশন সুলতানা। দলিল স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) উম্মে ইসরাত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী, মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, হবিগঞ্জ সদর, সাব-রেজিস্ট্রার, হবিগঞ্জ সদর প্রমুখ।

বিয়াম ল্যাবরেটরি স্কুলের সম্প্রসারণের কথা চিন্তা করে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান স্কুলটির জন্য সরকারি জমি বরাদ্দের উদ্যোগ গ্রহণ করেন। এই প্রেক্ষাপটে ০.৮৫২৫ একর জমি প্রাপ্তি বিয়াম ল্যাবরেটরি স্কুলের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে। খাস জমি বরাদ্দ বাদেও স্কুলটির সার্বিক উন্নয়নের কথা চিন্তা করে ছাত্র-ছাত্রীদের জন্য নতুন একাডেমিক ভবন নির্মাণ, তথ্য প্রযুক্তিগত আধুনিকায়ন, শিক্ষকদের জন্য বিশেষ প্রশিক্ষণ ছাড়াও নানমুখী কার্যক্রম হাতে নেন জেলা প্রশাসক। এছাড়াও বিয়াম ল্যাবরেটরি স্কুলের উন্নয়ন কাজের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ (তিন) লক্ষ টাকার চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিয়াম ল্যাবরেটরি স্কুল, হবিগঞ্জকে ০.৮৫২৫ একর খাস জমি প্রদান করায় জেলা প্রশাসন হবিগঞ্জ, বিয়াম ল্যাবরেটরি স্কুল হবিগঞ্জ কর্তৃপক্ষ, শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও অভিভাভকবৃন্দ এর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অপরিসীম কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

এ দিবসটি বিয়াম ল্যাবরেটরি স্কুলের জন্য স্মরণীয় হয়ে থাকবে বলে মনে করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

0Shares

Comment here