জাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

সিলেটে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন এর র‍্যালী

সিলেট ব্যুরো : “Recover Batter-Stand Up for Human Righit”(উত্তম সুস্থতা: সমুন্নত মানবাধিকার)” শীর্ষক প্রতিবাদ্য নিয়ে হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন (এইচ.আর.এমও) সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস ২০২০ইং উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় সিলেট শহরে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‍্যালী শুরু হয়ে চৌহাট্রা পয়েন্টে গিয়ে শেষ হয়।শহীদ মিনার প্রাঙ্গনে র‍্যালী পরবর্তী সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন (এইচ আর এমও) সিলেট বিভাগীয় সভাপতি আরিফুর রহমান। নির্বাহী সদস্য ইমতিয়াজ কামরান তালুকদারের পরিচালনায় সভায় সভাপতির বক্তব্যে মোঃ আরিফুর রহমান বলেন, অধিকার আদায় করবো সত্যের জন্য লড়বে। তিনি উপস্থিত মানবাধিকার নেতৃবৃন্দ ও কর্মীদের উদ্দেশে বলেন,যার যার অবস্থান থেকে সবাইকে মানবাধিকার রক্ষায় ভুমিকা পালন করতে হবে। তিনি বলেন, মানবাধিকার রক্ষায় সকলকে সম্মিলিকতভাবে কাজ করতে হবে তবেই সুরক্ষিত হবে মানবাধিকার।

সভায় বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া, নির্বাহী সদস্য ফরহাদ আহমদ মাসুম ,সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, সহ সাধারন সম্পাদক প্রীতি কুসুম মিত্র, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, দপ্তর সম্পাদক রহিম মাহমুদ, নির্বাহি সদস্য মোঃআরিফ হোসেন, মোঃ লায়েজ আহমদ, কামরুল ইসলাম , মোহাম্মদ আনোয়ার , মাহমুদ শফিক চৌধুরী,প্রমুখ।

 

0Shares

Comment here