জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতি

গৃহবধুসহ ২ জনকে মারধরের অভিযোগে তালতলীতে সংবাদ সন্মেলন

মোঃ ইমরান জিয়া তালতলী প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলার ৩নং কড়াইবাড়ীয়া ইউনিয়ানের ৭ নং ওয়ার্ডের উত্তর ঝাড়াখালি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে, গৃহবধুসহ ২ জনকে মারধরের অভিযোগে তালতলী সাংবাদিক ইউনিয়নে আজ (১০ ডিসেম্ভর) বৃহস্পতিবার  সকাল সাড়ে ১০টায় সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে, লিখিত অভিযোগের মাধ্যমে নির্যাতিতা হোসনেয়ারা (৩৫) জানায়, গত সোমবার (৭/১২/২০) তার বাড়ির আওতাধীন রেইনট্রি গাছ, জোরপূর্বক ভাবে কেটে নিতে চেয়েছিলেন একই এলাকার আঃরব মাঝি ও তার দুই ছেলে, ইউনুস ও রুবেল। এ-সময়ে নির্যাতিতা ও তার স্বামী আঃমান্নান নিষেধ করলেও তারা কারো কথায় কান না দিয়ে জোড় পূর্বক গাছ কেটে নিয়ে যায়।

এবিষয়ে এলাকাবাসীর কাছে অভিযোগ করার জের ধরে গত সোমবার সন্ধা ৭ টার দিকে আঃ রব মাঝি ও তার দুই ছেলে, ইউনুস ও রুবেল হোসনেয়ারার বাড়িতে প্রবেশ করে হোসনেয়ারার সাথে তর্কের সৃষ্টি করে, তর্কের এক পর্যায়ে আঃরব মাঝি ও তার দুই ছেলে হোসনেয়ারার উপর শারীরিক নির্যাতন শুরু করে। এতে হোসনেয়ারার স্বামী আঃ মান্নান মুন্সি বাধা দিতে গেলে তাকেও বেধরক মারধর করে। তাদের ডাক চিৎকারে এলাকার নাইম (১৬) ছুটে আসলে তার বাবার সাথে পুর্ব শত্রুতার জের থাকায় তাহার উপরেও অমানবিক নির্যাতন চালায়।

এবিষয়ে তালতলী থানায় সাধারণ অভিযোগ জানালেও সংবাদ সম্মেলন করা পর্যন্ত তালতলী থানার পক্ষ থেকে কোনো আইনি সহযোগিতা করা হয়নি বলে জানান হোসনেয়ারা (৩৫)।

সাংবাদিক ইউনিয়নের এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, তালতলী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ ইউসুফ আলী, সহ-সভাপতি মাঈনুল ইসলাম মাসুম, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান নাদিম, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, এস এ টিভির বরগুনা জেলা প্রতিনিধি মোঃ নুরুজ্জামান ফারুক। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ সংগ্রামের (অনলাইন) সম্পাদক ও দৈনিক দিগন্তর পত্রিকার স্টাফ রিপোর্টার শিল্পী মোহাম্মদ আবুল হাসান সহ আরো অনেকে।

0Shares

Comment here