জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতি

আক্কেলপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

আক্কেলপুর প্রতিনিধি: কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে আক্কেলপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে ছাত্রলীগ নেতৃবৃন্দ। এই সমাবেশ থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীর পাশাপাশি উগ্র মৌলবাদ প্রতিরোধে কঠোর হুঁশিয়ারী দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আজ রবিবার(৬ই ডিসেম্বর) বিকেলে আক্কেলপুর সরকারি মুজিবর রহমান কলেজের প্রধান ফটক থেকে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতাল গেটের সামনে এসে সমবেত হয়।

বাংলাদেশ ছাত্র লীগ আক্কেলপুর উপজেলা শাখার আহবায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিঠু, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম স্বাধীন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ওমপ্রকাশ আগরওয়ালা, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক কাজী মুরাদ শাকিল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এমরান হোসেন রাব্বি, আক্কেলপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এস. এ. কনক কানু, আক্কেলপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জেমস, গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোম্মান হোসেন প্রমুখ। বক্তারা ভাস্কর্য ভাঙ্গার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান।

উপজেলা শাখার আহবায়ক খাদেম বলেন ‘জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে উগ্র মৌলবাদীরা স্বাধীনতার স্বপক্ষের মানুষদের কলিজায় আঘাত করেছে। আমরা ঘরে বসে চুপচাপ থাকবো না।এই আঘাতের সমুচিত জবাব দেয়া হবে।

…………………..

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট

0Shares

Comment here