অর্থনীতিজাতীয়প্রযুক্তিলাইফস্টাইল

ইসলামপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং এর ৩৮ তম শাখা উদ্ধোধন

এস এম হোসেন রানা, ইসলামপুর প্রতিনিধি : ব্যাংকিং সেবা মানুষের দারগোড়ায় পৌছাতে জামালপুরের ইসলামপুর উপজেলায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এজেন্ট ব্যাংকিং এর ৩৮ তম শাখা শুভ উদ্ধোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় ইসলামপুর পুরাতন মার্কাস মসজিদ সংলগ্ন সিরাজাবাদ রোড়ে এ উদ্ধোধন করা হয়।

উদ্ধোধন করেন- ইঞ্জিনিয়ার ফিরোজ কবির, হেড অফ এজেন্ট ব্যাংকিং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড: জামান আব্দুন নাসের বাবুল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম মাজহারুল ইসলাম। সভাপতিত্ব করেন- ইসলামপুর বাজার বণিক সমিতি সভাপতি মোঃ আওয়াল খাঁন লোহানী।

সঞ্চালনা করেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল।

বক্তারা বলেন- ব্যাংকিং সেবা জনসাধারণের সুবিধার জন্য বিভিন্ন উপজেলা পর্যায়ে এজেন্ট ব্যাংকিং এর ব্যবস্থা করা হয়েছে।যাতে করে গ্রাহকদের কষ্ট ও অর্থ ব্যয় করে জেলা ও বিভাগীয় শহরে দৌড়াতে না হয়।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- উপাধক্ষ্য মোঃ ফরিদ উদ্দিন আহম্মেদ, গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী, জামালপুর শাখা ম্যানেজার শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ মোঃ জুলফিকার আলী, হেড অফ এজেন্ট এ্যাকুইজিশন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ মোঃ মাসুদুর রহমান, এজেন্ট ব্যাংকিং ডিভিশন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ মীর মোহাম্মদ সেলিম, ইসলামপুর প্রেস মিডিয়া সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কোরবান আলী, সাংবাদিক মোঃ হোসেন আলী শাহ্ ফকির, এস এম হোসেন রানা সহ ব্যাংকের কর্মচারী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং এর কেক কাটার মধ্যদিয়ে সফলতা কামনায় দোয়া করা হয়।

 

0Shares

Comment here