অর্থনীতিজাতীয়প্রযুক্তি

পাথরঘাটায় যুবকের আত্মহত্যা

জয়নুল আবেদীন টুকু পাথরঘাটা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় মায়ের সাথে অভিমান করে চালের পোকা মারার ট্যাবলেট খেয়ে আরিফ হোসেন (১৭) নামের এক যুবকের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার সকাল ৮:৩০ মিনিটের দিকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে তার মৃত্যু হয়। এর আগে ভোরে তার নিজ বাড়িতে চালের পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে আরিফ।

আরিফ হোসেন পাথরঘাটা চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল এলাকার বাসিন্দা তার বাবা আলকাছ হোসেন।

আলকাছ হোসেনের ছোট ভাই আবুল কালামের কাছ থেকে জানা যায় , আরিফের মা সকালবেলা গরু নিয়ে মাঠে যেতে বললে সে না নিয়ে যাওয়ায় মা ছেলের ভিতর কথা কাটাকাটি হয় একারনে ছেলে অভিমান করে বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। অবস্থার অবনতি দেখে তাকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার আয়েশা সিদ্দিকা জানান, আরিফ বিষাক্ত ট্যাবলেট খেয়েছেন কিন্তু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই সে মারা যান।

ইউনিয়ন চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমেদ ফিরোজ সাহেবের সাথে ফোনালাপ করে জানা যায় সে এই বিষয়টি জানেন না তবে সে বিষয়টি খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়েছে কিনা জানাযায়না।

 

0Shares

Comment here