জাতীয়প্রযুক্তিলাইফস্টাইল

হবিগঞ্জের আজমিরীগঞ্জে পিস্তল সহ এক প্রতারক আটক

আজিজুর রহমান, বিশেষ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় আজ ২৮ নভেম্বর শনিবার পাহাড়পুর রোডে আলী ইসলাম নামের এক প্রতারককে আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ।

জানা যায় হাঁসের বাচ্চা দিবে বলে এক হাঁস ব্যবসায়ীর সাথে প্রতারনা করে টাকা নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়া সময় আজমিরীগঞ্জ থানা পুলিশের হাতে আটক হয় প্রতারক ইসলাম।

আজমিরীগঞ্জ থানার এস আই জয়ন্ত কুমার তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ ঐ প্রতারককে আটক করতে সক্ষম হয় বলে জানাগেছে।

আটককৃত প্রতারকের নাম আলী ইসলাম (৩৮) তার পিতার নাম হাফিজ উদ্দিন, গ্রামের বাড়ি পাচঁহাট জেলা নেত্রকোনায়। বর্তমানে সে বিরাট ভাটিপাড়া গ্রামে বসবাস করে। তার কাছ থেকে নগদ ২৬২১৫ টাকা, ১টি খেলনা পিস্তল,১টি ছুড়ি ও ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

ধৃত আলী ইসলামের নামে ভিবিন্ন থানায় অপকর্ম ও প্রতারণার অভিযোগ রয়েছে। সে হাঁসের বাচ্চা বিক্রির কথা বলে অনেক কে ডেকে নিয়ে বিভিন্ন জায়গায় গিয়ে পিস্তল দেখিয়ে সব টাকা রেখে দেয়। এই প্ররতারনার যন্ত্রণায় এলাকার সাধারণ জনগন  অতিষ্ঠ, ভুক্তভোগীরা তার সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবী জানান।

আজমিরীগঞ্জ থানার এস আই জয়ন্ত কুমার তালুকদার দিগন্তরকে বলেন আটক আলী ইসলামের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তাকে ধরতে আমরা অনেক দিন ধরে চেষ্টা করছি।আজ তাকে সকলের সহযোগিতায় ধরলাম। আলী ইসলামকে আইনের আওতায় এনে তাকে কঠিন শাস্তি দেওয়া হবে বলে তিনি আশ্বাস দিয়েছেন।

 

0Shares

Comment here