জাতীয়প্রযুক্তিলাইফস্টাইল

মাহাবুবুল আলম হানিফ এমপির ছোট চাচীর নামাজে জানাযা অনুষ্ঠিত

মোঃমেহেদী হাসান(জ্যাকি)
ভেড়ামারা প্রতিনিধি :আজ খয়েরতলা গোরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ (এমপি)’র’ ছোট চাচী সাহারা বাণু। এছাড়া তিনি কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা’র মমতাময়ী মা।

এর আগে পবিত্র জুম্মার নামাজের পূর্বে সকাল ১১ টায় ১৬ দাগ জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ্ মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে বিশিষ্ট ব্যাক্তিবর্গ সহ সাধারন মানুষের ঢল নামে।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া (১)আসনের মাননীয় এমপি এড. আ ক ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়ার পুলিশ সুপার জনাব তানভীর আরাফাত (পিপিএম)। ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এজাজ আল মামুন, ভেড়ামারা উপজেলার নির্বাহী অফিসার জনাব সোহেল মারুফ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটন, যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন মারুফ সহ প্রেসক্লাবের সকল সাংবাদিক, বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটির অাহ্বায়ক সমাজ সেবক সোলায়মান চিশতী ও ভেড়ামারা উপজেলার সকল ইউপি চেয়ারম্যান এবং গণ্য মান্য স্থানীয় ব্যক্তিবর্গ গণসহ বিপুল সংখ্যক মুসল্লীগন সমবেত হন এবং জানাজায় শরিক হন।

নামাজ আদায়ের মাধ্যমে মরহুমাকে শেষ শ্রদ্ধা জানান। ভেড়ামারা পৌরসভার সুযোগ্য মেয়র ও ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা।

শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা তার মায়ের জন্য  ক্ষমা ও দোয়া কামনা করেন।

0Shares

Comment here