জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

হবিগঞ্জ বানিয়াচংয়ে, ইভটিজিং ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ বানিয়াচং উপজেলার ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণ বিরোধী আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার ২৩ (নভেম্বর) সকালে উপজেলার ৪ নং ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়ার সভাপতিত্বে ও ইউপি সদস্য মোঃ নুরুল ইসলামের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু , বানিয়াচং থানার এস আই আব্দুস সাত্তার, বানিয়াচং প্রাথমিক শিক্ষক সমিতির সাঃ সম্পাদক আব্দুল কাইয়ুম।

নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, যদি কোথাও নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের মতো জঘন্য ঘটনা ঘটে তাহলে আইন প্রয়োগকারী সংস্থাকে অবহিত করুন, এ ব্যাপারে সরকার জিরোটলারেন্স নীতি গ্রহন করেছে । আপনারা ৯৯৯ বা ৩৩৩ দিয়ে কল করেও প্রশাসনের সহায়তা নিতে পারবেন।নাগরিকদের সব ধরনের সুবিধা নিশ্চিত করতে আন্তরিকভাবে কাজ করছে প্রশাসন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া বলেন, সুন্দর সমাজ বিনির্মাণে সবার দায়িত্ব ও কর্তব্য রয়েছে । আমরা যদি সবাই নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করি তাহলে সমাজে কোন ধরনের অপরাধ সংগঠিত হবে না। এতে সমাজ থেকে সব ধরনের অপরাধ দুর করা সম্ভব হবে। এ সময় আরো উপস্হিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা মঞ্জিল মিয়া, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগ নেতা খেলু সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।

0Shares

Comment here