অর্থনীতিজাতীয়রাজনীতি

খুলনায় ভ্যানচালক ইমরান হত্যা মামলার আসামীকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত

নাঈম হাসান খুলনা নিজস্ব প্রতিবেদক :খুলনার রূপসার ভ্যানচালক ইমরান সরদার হত্যা মামলায় আমীর আলী মীর ওরফে কাওসারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা এলাকার ভ্যান চালক ইমরান সরদার হত্যা মামলার একমাত্র আসামি আমির আলী মীর ওরফে কাওসারকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান এই আদেশ দেন। একইসাথে এক হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালত তার রায়ের পর্যালোচনায় জানান, পারিবারিক কলহের জের ধরে হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছিল।

আইনজীবীরা জানান, ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিকালে ইমরান সরদার রূপসা উপজেলার শ্রীফলতলা গ্রামের বাড়ি থেকে ভ্যান নিয়ে বাইরে বের হন। রাতে আর বাড়ি ফিরে যাননি তিনি। পরদিন ২৫ ফেব্রুয়ারি সকালে নন্দনপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে অভিযোগপত্রে উল্লেখ করা করা হয়। এ ঘটনায় নিহতের বাবা মো. ইউসুফ সরদার বাদী হয়ে ২৫ ফেব্রুয়ারি রুপসা থানায় মামলা দায়ের করেন।


মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক শাহিনুর রহমান ২০১৯ সালের ২ জুলাই একজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৩২ জন সাক্ষীর মধ্যে ২৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেছেন।

0Shares

Comment here