জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতি

হবিগঞ্জে সরকারী বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন এর উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে করোনা কালীন সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ (২২ নভেম্বর) রবিবার দুপুরে হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। কলেজের সকল প্রাক্তন শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় এবং সকল প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন করাই এলামনাই এসোসিয়েশনের লক্ষ্য ও উদ্দেশ্য বলে জানিয়েছেন বক্তারা।

হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ফজলুর রহমানে’র পরিচালনায় ও প্রফেসর মোঃ ইলিয়াছ বখত চৌধুরী (জালাল)’র সভাপতিত্বে,এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ -৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা এড. আবু জাহির (এমপি)।

উক্ত অনুষ্ঠানে মোট ৩২০ জন সুবিধাবঞ্চিতদের সহায়তা প্রদান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ দেওয়ান জামাল উদ্দীন চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি শহীদ উদ্দীন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান, চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ নাজিম উদ্দিন, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ৷

এ সময় আরো উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারি কলেজ সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত সুবিধাভোগী ছাত্র/ছাত্রী,  সাংবাদিক, জনপ্রতিনিধি এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ৷

পরে মহামারি করোনা সংক্রমণ প্রতিরোধ নাট্য অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে৷

0Shares

Comment here