জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

বরগুনায় চেয়ারম্যান শিপন জোমাদ্দার এর হামলাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

বরগুনা জেলা প্রতিনিধি : বরগুনার বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দার এর হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (২০ নভেম্বর) শুক্রবার বরগুনার বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ি ইউনিয়নের চেয়ারম্যান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জোমাদ্দারকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আজ ২১ নভেম্বর শনিবার সকাল ১০টায় টাউনহন বাসষ্টান্ডে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সকল শ্রমিকগণ পরিবহন ধর্মঘটসহ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

উক্ত মানবন্ধনে বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মিসহ সকল শ্রমিকগণ অংশ গ্রহন করেন।

মানববন্ধনে জেলা বাস মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা কিসলু এবং জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু সহ অন্যান্যরা বক্তাব্য রাখেন।

মানববন্ধন শেষে শ্রমিকরা বিক্ষোভ মিছিল নিয়ে বরগুনা শহর প্রদক্ষিন করে বরগুনা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে বক্তারা তাদের বক্তাব্যে বলেন বরগুনার বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ি ইউনিয়নের চেয়ারম্যান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জোমাদ্দার এর হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

0Shares

Comment here