জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

গাজীপুরে অজ্ঞাত যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | গাজীপুর || গাজীপুর মহানগরের দিঘির চালা এলাকা থেকে আজ শনিবার সকালে এক যুবকের রক্তমাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ২৫/২৬ বছর বয়সী এ যুবকের এখনো পরিচয় পাওয়া যায়নি। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসন থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার পরনে কালো গেঞ্জি, কালো প্যান্ট ও বাম পায়ে কেডস রয়েছে।

গাজীপুর পিবিআই’র এস আই সজিবুল হাসান জানান, নিহতের পিঠ ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যার পর সেবা হাসপাতালের পিছনে ডানা প্লাজার পাশে ফেলে রেখে গেছে। তার ডান পায়ের কেডসটি স্থানীয় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের স্পিডব্রেকারের পাশ থেকে পাওয়া গেছে। তার হাতের ফিঙ্গারপ্রিন্ট নিয়ে ভোটার আইডির তথ্য দেখে পরিচয় মেলানোর চেষ্টা চলছে।


লাশ উদ্ধারের খবর পেয়ে গাজীপুর মহানগর পুলিশের ডিসি ইলতুৎমিশ, বাসন থানার ওসি মোঃ রফিকুল ইসলাম এবং গাজীপুর পিবিআই সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান বলে জানাগেছে।

0Shares

Comment here