অর্থনীতিজাতীয়রকমারিরাজনীতি

বস্তার ভেতর মিলল দেড় লাখ ইয়াবা, রোহিঙ্গা আটক

জেলা প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় এক লাখ ৫০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব। আটক মো. মিজান (২১) উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা বনি আমিনের ছেলে।

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করা হয়েছে।  আটক রোহিঙ্গা দীর্র্ঘদিন ধরে টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবার চালান সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের বাইল্যাখালিতে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ভোরে বাইল্যাখালি এলাকায় কতিপয় মাদক কারবারি লেনদেনের জন্য অবস্থান করছে খবর পেয়ে র‍্যাবের একটি দল অভিযান চালায়।

এসময় ঘটনাস্থলে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। তখন র‍্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাকে আটক করে। এসময় আটক ব্যক্তির আচরণ সন্দেহজনক মনে হওয়ায় তার সঙ্গে থাকা একটি বস্তা তল্লাশি করা হয়। বস্তাটি খুলে এক লাখ ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়।

 

0Shares

Comment here