অর্থনীতিজাতীয়রকমারি

ইসলামপুরে নো মাক্স নো সার্ভিসের উদ্বোধন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জামালপুরের ইসলামপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নো মাস্ক, নো সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

নো মাস্ক, নো সার্ভিস নীতি বাস্তবায়নের জন্য বুধবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাজহারুল ইসলাম, ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন ইসলামপুর প্রেস মিডিয়া সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক কোরবান আলী, সাংবাদিক রুহুল আমীন হারুন, দৈনিক যুগান্তর সাংবাদিক রহিমা সুলতানা মুকুল, হোসেন আলী শাহ্ ফকির, এস.এম.হোসেন রানা প্রমুখ।

মত বিনিময় শেষে সাংবাদিক, সরকারী, বেসরকারী কর্মচারীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম বলেন, শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সরকার। ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়ন করতে প্রয়োজনে সামাজিক আন্দোলন, প্রচারাভিযান। তিনি আরও বলেন, মাস্ক ছাড়া কাউকে সরকারী ও বেসরকারী অফিসগুলোসহ দোকানপাটে সেবা দেওয়া হবে না। যারা এই নির্দেশ অমান্য করবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পরে তিনি ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

 

এস.এম হোসেন রানা
ইসলামপুর,জামালপুর।

0Shares

Comment here