লাইফস্টাইল

বঙ্গবন্ধুর সহোদর শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনীর স্ত্রীর মৃত্যুতে দিগন্তর পরিবারের শোক

নাঈম হাসান খুলনা নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সহোদর শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল এবং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেলের মাতা, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের দাদী রিজিয়া নাসের মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি-রাজিউন)।

সোমবার রাত ৯টার দিকে ঢাকার এভার কেয়ার (এ্যাপোলো) হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের ব্যক্তিগত সহকারী সাইদুর রহমান। তিনি বলেন, বেগম রিজিয়া নাসের দীর্ঘদিন ধরে কিডনী ও বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। সোমবার রাত ৯টার দিকে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

এদিকে তার মৃত্যুতে খুলনা বাগেরহাটসহ দেশের রাজনৈতিক অঙ্গনে এক গভীর শোকের ছায়া নেমে এসেছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন দৈনিক দিগন্তর এর উপদেষ্টা সম্পাদক জনাব কাজিম উদ্দিন আহমেদ ধনু (এমপি), ব্যাবস্থাপনা সম্পাদক জনাব হাজী মোঃ আতিকুর রহমান আতিক, সম্পাদক প্রকাশক জনাব শাহবাজ জামান, সম্পাদক মন্ডলির সদস্যগন এবং সংশ্লিষ্ট সকল সাংবাদিক।

0Shares

Comment here