লাইফস্টাইল

বেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ১৪৬৪ বোতাল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।রোববার (১৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে সীমান্তের সাদীপুর ও শিকড়ি এলাকা থেকে এ ফেনসিডিলের চালান দুইটি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের কাশেমের ছেলে মিজান (২৯), একই এলাকার আফছার গাজীর ছেলে জাহিদুল ইসলাম (২০), বড়আঁচড়া গ্রামের মৃত- সিরাজ খালাসীর ছেলে আলী মোহন ও শিকড়ি গ্রামের মৃত-নুর ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫)।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানা যায় ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলের একটি চালান সীমান্তের সাদিপুর গ্রামের গলাচিপা পোস্ট দিয়ে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করছে।এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল কোম্পানি সদর ক্যাম্পের বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ১৩৯৪ বোতল ফেনসিডিলসহ মিজান,মোহন ও জাহিদুরকে আটক করা হয়।

অপর দিকে,শিকড়ি সীমান্তের মাঠ এলাকায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ মিজানুরকে আটক করা হয়।এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

0Shares

Comment here