খেলার মাঠেজাতীয়রকমারিরাজনীতি

রংপুর মেডিকেল হাসপাতালে ডিবি কর্তৃক দালাল চক্রের ০৪ সদস্য গ্রেফতার

রংপুর বিভাগীয় ব্যুরো চীফঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃৃক কোতয়ালী থানাধীন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের গেট সংলগ্ন যাত্রী ছাউনির নিকট থেকে দালাল চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার (১৪ নভেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ কাজী মুত্তাকী ইবনু মিনান এর নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক এর কর্ম পরিকল্পনায় ইন্সপেক্টর (নিঃ) এবিএম ফিরোজ ওয়াহিদ এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কোতয়ালী থানাধীন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল গেট সংলগ্ন যাত্রী ছাউনির সামনে চলাচলের পাকা রাস্তার উপর রোগী ও তাদের লোকজনের সাথে বাগবিতন্ডা সৃষ্টিকারী দালাল চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন –
(১) মোঃ ওমর ফারুক (২৩),  পিতা-মোঃ আব্দু্ল লতিফ, উত্তম মুুন্সিপারা, হাজিরহাট, রংপুর।
(২) মোঃ আহসান হাবিব(৪২), পিতা-মোঃ মাহফুজার রহমান, সাং-জুম্মাপাড়া, কোতয়ালী।
(৩) মোঃ আলাউদ্দিন (৩২), পিতা-মোঃ মোশারফ হোসেন, চিলাখাল,গঙ্গাচড়া এবং
(৪) মোঃ রুহুল আমিন (২৫), পিতা-মোঃ সুলতান আলী, সাং-গজঘন্টা, থানা-গঙ্গাচড়া, রংপুর।
রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ কাজী মুত্তাকী ইবনু মিনান জানান, রংপুর মহানগরী এলাকার রংপুর মেডিকেল হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে প্রত্যহ যেসকল অসুস্থ রোগী আসে তারা নানাভাবে দালাল চক্রের প্রতারণার সম্মুখীন হচ্ছিল এবং এই দালাল চক্রের সদস্যগণ রংপুরে চিকিৎসা নিতে আসা বিভিন্ন রোগী ও তাদের লোকজনদের সাথে প্রায়ই বাগবিতন্ডা সৃষ্টি করছিল। এমনকি তাদেরকে জোরজবরদস্তি করে এবং বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আরপিএমপি কোতয়ালী থানায় নন এফআইআর প্রসিকিউশন নং ৬৪৫/৬৪৬ ধারা, রংপুর মহানগর আইন ২০১৮ এর ৭৮ ধারা দাখিল করা হয়।
0Shares

Comment here