জাতীয়ধর্মকর্মপ্রযুক্তিরাজনীতিলাইফস্টাইল

মৌলভীবাজার ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে শেরপুর ফাঁড়ি পুলিশ

আবুল হুসেন মৌলভীবাজার প্রতিনিধি :
মৌলভীবাজার সদর উপজেলাধীন খলিলপুর ইউপির অন্তর্ভুক্ত হামরোকোনা গ্রাম থেকে জুয়াখেলা অবস্থায় ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে হামরকোনা গ্রামের আঃ রহিমের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ১ হাজার ৯ শত টাকা জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার হামরকোনা গ্রামের অনো মিয়ার ছেলে আব্দুল হান্নান (৪৫), মৃত. আব্দুল তাহিদের ছেলে সাইদুল হক (৪২), মৃত. আজম উল্লার ছেলে সাবাস মিয়া (৪০), মৃত. আকল মিয়ার ছেলে মিলাদ মিয়া (৩০), আইনুল হকের ছেলে আব্দুল হালিম (২৮) ও বালাগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের মৃত. আব্দুল বশিরের ছেলে আব্দুল আলম (৩৫)।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইফতেখার ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন- সন্ধ্যায় গোপন সংবাদে জানতে পারি হামরকোনা গ্রামে একটি বাড়িতে জুয়া খেলা হচ্ছে৷ এতে ফাঁড়ি পুলিশের এএসআই মো. মোশাহিদ কামাল ও এএআই ইসমাইল হোসেন সহ সঙ্গীয় পুলিশের একটি দল নিয়ে সেখানে অভিযান পরিচালনা করি।

অভিযানে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি শেষে তাদেরকে মডেল থানায় প্রেরণ করা হয়েছে।

0Shares

Comment here