অর্থনীতিজাতীয়রকমারিরাজনীতি

নিজ অর্থায়নে এলাকার ব্যাপক উন্নয়নে প্রশংসার জোয়ারে ভাসছেন ‘আব্দুর রব হাওলাদার ‘

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ৬নং মঠবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমাজ সেবক আব্দুর রব হাওলাদার’কে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার জনগন।

বিস্তারিত :

নিজ অর্থায়নে এলাকার উন্নয়নে ব্যাপক প্রশংসার জোয়ারে ভাসছেন ‘আব্দুর রব হাওলাদার’ নামে জনৈক একজন ব্যাক্তি।

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার আসন্ন ৬নং মঠবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা পদপ্রার্থী’র চেয়ারম্যান হিসেবে আব্দুর রব হাওলাদারকে দেখতে চায় এলাকার জনগণ। এ নিয়ে ইতোমধ্যে পাড়া মহল্লায় জমে উঠেছে নির্বাচনি আমেজ। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় বইছে নির্বাচনী হাওয়া। দলমত নির্বিশেষে ভোটারদের মুখে মুখে এখোন শুধু একটাই নাম, তিনি হলেন  সমাজ সেবক আব্দুর রব হাওলাদার।

এবারের নির্বাচনে ৬নং মঠবাড়ি ইউনিয়নে একাধিক প্রার্থীর নির্বাচন করার সম্ভাবনা থাকলেও এদের মধ্যে উল্লেখযোগ্য হলেন এ আব্দুর রব হাওলাদার। তিনি একাধারে আওয়ামীলীগের রাজাপুর উপজেলা শাখার একজন সদস্য। এছাড়াও সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজাপুর উপজেলা শাখার। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ঝালকাঠি জেলা শাখার সভাপতিরও দায়িত্ব পালন করছেন।

সরেজমিনে জানাযায় আব্দুর রব হাওলাদারকে ৬নং মঠবাড়ি ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মনোনীত করতে এলাকার সাধারণ জনগন স্থানীয় সংসদ সদস্য সহ জেলা আওয়ামী লীগের নেতা কর্মীর প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন। তারা এ প্রতিবেদককে বলেন সৎ যোগ্য, গরীব ও দুঃখী মানুষের বন্ধু হিসেবে যাকে কাছে পাই তিনি হলেন আামাদের রব ভাই।

নিজ অর্থায়নে তিনি যা যা করেছেন :

মঠবাড়ি তালুকদার বাড়ি নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় সামনে খালের উপর করেছেন একটি ব্রিজ।

হাইলাকাঠী মাদ্রাসার অসহায় ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা সহ মাদ্রাসায় প্রদান করেছেন নানান আসবাবপত্র।

হাইলাকাঠী থেকে পাড়ের হাট পর্যন্ত করে দিয়েছেন একটি রাস্তা।

ডহরশংকর জনসাধারণের যাতায়াতের জন্য করেছেন  আরো একটি রাস্তা নির্মাণ।

এলাকাবাসীর দাবী এ ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন সহ বেকার যুবক ও যুবতীদের কর্মসংস্থান সৃষ্টি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে গরীব দুঃখী অসহায় মেহনতী মানুষের পরম বন্ধু আব্দুর রব হাওলাদারকে আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চাই।

তারা বলেন আব্দুর রব হাওলাদার ৬নং মঠবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। তারা বলেন যেভাবে রাজাপুর উপজেলা ও ঝালকাঠি জেলা আওয়ামীলীগ কমিটিতে সৎ ও যোগ্য ব্যক্তির হাতে দায়ীত্ব অর্পন করে উপজেলা ও জেলা আওয়ামীলীগ কমিটিকে গতিশীল করেছে ঠিক তেমনি ভাবে আসন্ন ৬নং মঠবাড়ি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে সৎ ও যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী মনোনীত করলে এলাকার দূর্নীতি মুক্ত উন্নয়ন এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হবে। তাই আসন্ন ৬নং মঠবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগনের অত্যান্ত প্রিয় এ নেতাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

0Shares

Comment here