জাতীয়রকমারিরাজনীতি

আক্কেলপুরে কৃষক পরিবারের উপর হামলা ৬ জনের নামে থানায় অভিযোগ

আক্কেলপুর প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে পূর্ব শত্রুতার জের ধরে এক কৃষক পরিবারের উপর হামলার ঘটনায় আক্কেলপুর থানায় ৬ জনের নাম উল্লেখ করে অভিযোগ করেছে আহত দারিদ্র কৃষক মোঃ সোনা মৃধা।

আক্কেলপুর থানার অভিযোগ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, উপজেলার রুকিন্দীপুর ইউপির ইসমাইলপুর গ্রামের বাসিন্দা মৃত তয়েজ উদ্দিন মৃধার ছেলে দারিদ্র কৃষক সোনা মৃধা (৪৮) গত (২৬ শে অক্টোবর) সোমবার পালশা মৌজাস্থ দেওয়ানপাড়া গ্রামের পূর্ব পার্শে তার ভিটা জমিতে গিয়ে দেখতে পারে। ওই একই গ্রামের আজিমুদ্দিনের যোগসাজশে তার ছেলেরা অভিযোগের আসামী ১.মোঃ হুমায়ন (৩৮), ২.আনোয়ার (৫০), ৩. মোঃ রাজ্জাক (৪০), ৪. মোঃ হামিদ (৪২), ৫. মোঃ আলিম (৪২), ও ৬. মোছাঃ ডলি আক্তার (৩৮) তারা কৃষক সোনা মৃধার জমির আইল কেঁটে তার জমি দখলের চেষ্টা করছে। তা দেখে তিনি বাঁধা দিতে গেলে উক্ত বিবাদীরা ক্ষিপ্ত হয়ে তাকে গালিগালাজ করে এবং ১ নং আসামী হুমায়নের হাতে থাকা ধারালো হাসুয়া দ্বারা কৃষক সোনা মৃধার ডান পায়ের হাটুর উপরে কোপ মেরে জখম করে এবং সকল বিবাদীগণ তাকে এলোপাথাড়ি মারধর করতে থাকলে তার চিৎকারে সোনা মৃধার স্ত্রী মোছাঃ নাজমা ও তার ভাতিজা বাবু ও ভাতিজি মোছাঃ বেলি আগাইতে গেলে।

বিবাদীগনেরা তাদেরকেও মারধর করে এবং ভাতিজি বেলিকে ১ নং বিবাদী হুমায়ন একটি বাঁশের লাঠি দ্বারা আঘাত করলে তার বাম হাত ভেঙ্গে গুরুগত জখম প্রাপ্ত হয়ে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করে।

 

পরে ওই দিনই আহত অবস্থায় কৃষক সোনা মৃধা আক্কেলপুর থানায় উপস্থিত হয়ে ৬ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের তদন্তকারী অফিসার আক্কেলপুর থানার উপ-পরিদর্শক এসআই নেওয়াজ অভিযোগের ভিক্তিতে ওই গ্রামে তদন্ত করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এবিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ খাঁন দিগন্তরকে জানান, আমার থানায় এমন অন্যায় করে কেউ পার পাবে না। অভিযোগটি পেয়েছি আসামীদের গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

0Shares

Comment here