জাতীয়রকমারিরাজনীতি

তালতলীতে প্রেমে ব্যার্থ হয়ে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

এস এম আবুল হাসান নিজস্ব প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলার হড়িনখোলা এলাকার মোঃ কালাম মুন্সির ছেলে, জুবায়ের হোসেন রিয়াজ(১৪) প্রেমে ব্যার্থ হয়ে গতরাতে নিজ বাড়ির তেঁতুল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানাগেছে। ফাস দেওয়ার পূর্বে রিয়াজ চিঠিতে তার মায়ের কাছে ক্ষমা চেয়ে একটি নোট লিখে গেছে সেখানে উল্লেখ রয়েছে মা    আমাকে ক্ষমা করে দিও, আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়, মারিয়া আমার জান।

পরিবারিক সুত্রে জানাযায়, তালুকদার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ ম শ্রেনীর শিক্ষার্থী জুবায়ের হোসেন রিয়াজ শনিবার দুপুরের দিকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেনি। আজ (রোববার) সকালে নিজ বাড়ির তেঁতুল গাছের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় লোকজন দেখতে পেয়ে তালতলি থানায় খবর দিলে  পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠান।
এবিষয়ে নিহত রিয়াজের মা জেসমিন জানান, আমার ছেলে বেশ কয়েক দিন ধরে মানসিক দুঃসচিন্তায় ভুগছিলেন। ঠিক মতো খাওয়া দাওয়া করতো না এবং কারো সাথে ভালো করে কথাও বলতো না। কেউ কিছু জানতে চাইলে বলতেন ভালো লাগে না।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়া জানায়, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবং লাশের সাথে একটি চিরকুট পাওয়া গেছে। প্রাথমিক পর্যায়ে বলা যায়, রিয়াজ প্রেমে ব্যার্থ হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। আমাদের তদন্ত চলছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেননি, অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যাবস্থা নেয়া হবে।
0Shares

Comment here