জাতীয়রাজনীতিরুপসী বাংলা

খুলনায় পুলিশকে মারধরের অভিযোগ : অভিযুক্ত শ্রমিকলীগ সভাপতির স্ত্রী আটক

নাইম হাসান খুলনা নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলার রূপসা উপজেলায় পুলিশ কনস্টেবলকে মারধরের অভিযোগে রূপসা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মফিজুল ইসলামের স্ত্রী ফাতেমা আক্তার বিউটিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রূপসা থানায় দু’টি মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও রূপসা থানা পুলিশ জানায়, শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরে ফাতেমা আক্তার বিউটি, তার দুই ভাইপো আহমদ শেখ ও মোহাম্মদ শেখ এবং মনি গাজী নামে এক যুবক দু’টি মোটরসাইকেল যোগে রূপসা থেকে খুলনার দিকে যাচ্ছিলেন। তারা টোলপ্লাজায় সিরিয়াল ভঙ্গ করে আগে যাওয়ার চেষ্টা করলে টোল আদায়কারীদের সাথে বাকবিতণ্ডা হয়। তখন পুলিশ কনস্টেবল সাইদুর রহমান এগিয়ে গেলে তার সাথে বাক-বিতণ্ডা হয় এবং ওই চারজন তাকে মারধর করে। টোলপ্লাজায় দায়িত্বরত অন্য পুলিশ সদস্যরা এগিয়ে গিয়ে ফাতেমা আক্তার বিউটিকে আটক করে।

এ বিষয়ে রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, এ ঘটনায় রাতে দুটি মামলা দায়ের হয়েছে। একটি মামলা করেছেন রূপসা সেতু ক্যাম্পের পুলিশের নায়েক রাজিব হোসেন এবং অপর মামলাটি করছেন সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলি মশিউর রহমান। দুটি মামলায় প্রধান আসামি করা হয়েছে রূপসা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মফিজুল ইসলামের স্ত্রী ফাতেমা আক্তার বিউটিকে। ওই মামলায় বিউটিকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার অপর দুই আসামি আহমদ শেখ ও মোহাম্মদ শেখ নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাক শেখের পুত্র। এঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের জন্য চেষ্টা অব্যহত রয়েছে।

0Shares

Comment here