জাতীয়রুপসী বাংলালাইফস্টাইল

কয়েদির পোশাকে মিন্নী, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল

আবুল হাসান নিজস্ব প্রতিবেদক : কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আয়েশা সিদ্দিকা মিন্নিকে। বৃহস্পতিবার( ২৯ অক্টোবর) সকালে তাকে বরগুনা জেলা কারাগার থেকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।
এদিকে কারাগারে থাকা কয়েদির পোশাক পরা মিন্নির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে ছড়িয়ে পড়ে। এবং বিভিন্ন সমালোচনা করা হয় আয়শা সিদ্দিকা মিন্নীকে। ভিন্ন রূপে দেখা যায় আয়েশা সিদ্দিকা মিন্নি কে। কক্ষের ভিতরে সাদা শাড়ি পড়ে বসে আছেন মিন্নি। চেহারায় অত্যান্ত ক্লান্তির ছাপ দেখা যায়।
উল্লেখ ২৬ জুন ২০১৯ সালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরিফকে কুপিয়ে হত্যা করে নয়োন বন্ডের কিশোর গ্যাংগেরা। ঐ মামলায় স্ত্রী মিন্নীসহ ২৪ জনের বিরুদ্ধে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দেয় পুলিশ। ওই মামলার  ১ নাম্বার আসামী নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যায়।
গত ৩০ সেপ্টেম্বর ২০২০ দুপুরে রিফাত শরীফ হত্যা মামলায় মিনি সহ ৬ জনের মৃত্যুদণ্ড এবং ৪ জনকে খালাস দেন বরগুনা জজ আদালতের বিচারক মোঃ আসাদুজ্জামান। এবং রায়ে দণ্ডপ্রাপ্ত প্রত্যেকে ৫০ হাজার টাকা করে জরিমানা দেয়।
এবং ২৭ অক্টোবর ২০২০ দুপুরে এ মামলার অপ্রাপ্তবয়স্ক ১৪ জন আসামীর ৬ জনকে ১০ বছরের, ৪ জনকে ৫ বছরের এবং ১ জনকে ৩ বছরের কারাদন্ড দেয় বরগুনার শিশু আদালত। এবং ৩ আসামিকে খালাস দেয়া হয়।
0Shares

Comment here