জাতীয়রকমারিরাজনীতি

বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

বরগুনা জেলা  প্রতিনিধি : বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরগুনা শহরের শহীদ মিনার সংলগ্ন ছগির হোটেলের সামনে থেকে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (CID) নেতৃত্বে শাহীনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, বরগুনার বেতাগী উপজেলার উত্তর হোসনাবাদ গ্রামের মৃত মোতালেব খলিফার ছেলে বজলু খলিফাকে খুন করা হয় গত ৬ সেপ্টেম্বর ২০১৮ সালে। পরে মৃত বাদল খলিফার স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে ১৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, সুলতান খলিফা (৫০), শাহিন খলিফা (৪৫), টুকু খলিফা(৩৫), মোঃ খোকন খলিফা(৪০), মোহাম্মদ মজিবর(৪৭), মিলন ফকির (২৪), পাখি বেগম(৩৭), সুখি বেগম(৩০), সোনিয়া বেগম(৩৫), মঞ্জু বেগম(৪২), রাসেল মোল্লা(২৪), রফিক গাজী(৩০), ইউসুফ গাজী(৫৭), হাজেরা বেগম(৫৩)।

মামলা সুত্রে জানাযায়, গত ৪ নভেম্বর ২০১৮ সালে পরিকল্পিতভাবে আসামিরা বজলুকে, সুলতান খলিফার বাড়ির মধ্যে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে এবং বাড়ির উত্তর পাশে খালে ফালাইয়া দেয়। অনেক খোঁজাখুঁজির পরে সগির খালিফা, মনির খলিফা ও বজলু খলিফার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেন।

মৃত বজলুর ভাই ছগির বলেন, অনেকদিন লুকিয়ে থাকার কারণে আমার ভাইয়ের হত্যা মামলার আসামি শাহিনকে গ্রেফতার করতে পারেনি প্রশাসন। আজকে তাকে গ্রেফতার করায় আমি সন্তুষ্ট আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই। তিনি আরো বলেন, শাহীন বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করাই হচ্ছে শাহিন এর কাজ।

বরগুনা ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট(CID)এর এসআই সেলিম সরদার বলেন, অনেকদিন গা ঢাকা দিয়ে ছিল গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার শহীদ মিনার চত্বর থেকে বজলু হত্যার দুই নাম্বার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আগামীকালকে আদালতে প্রেরণ করা হবে।

0Shares

Comment here