জাতীয়রাজনীতিরুপসী বাংলা

ঝিকরগাছার বল্লায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-২ ও আহত-৩

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের ঝিকরগাছার বল্লায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিন জন আহত হয়েছেন।

শুক্রবার বেলা ১ (এক) টার সময় সড়কের বল্লা গ্রামের বালিগাদা কবরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


এতে আর্মিতে সদ্য চাকুরি পাওয়া নয়ন হোসেন (১৯) ও হোসেন আলী (২০) নিহত হয়েছেন। আক্তারুল ইসলাম (১৭), রাব্বি হোসেন (১৮) ও নাইম হোসেন (১২) আহত হয়েছেন।
শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, বিপরীতমুখী গতি সম্পন্ন দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। দুর্ঘটনার পরে স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন, নয়ন হোসেন দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেন (ডিস) র ছেলে। সোনাকুড় গ্রামে মামার বাড়িতে বসবাস করত। আর হোসেন আলী উপজেলার শিত্তরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে সে ও বায়শা গ্রামের মামার বাড়িতে বসবাস করত।

আহত আক্তারুল ইসলাম বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে। সে বায়শা চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন। তারা দুজন রাজমিস্ত্রীর কাজ করে। এর মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য আর্মিতে চাকুরি পেয়েছে। দুই মাস প্রশিক্ষণ শেষে বাড়ি এসেছে।বায়শা গ্রামের মোটরসাইকেল চালক মিজানুর রহমান জানান, রাব্বি হোসেন বাঁকড়ায় একটি দাওয়াত খেতে যাচ্ছিল।

থানার ওসি আব্দুর রাজ্জাক দুর্ঘটনার কথা স্বীকার করে বলেন, দ্রুতগতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

0Shares

Comment here