জাতীয়রাজনীতিরুপসী বাংলা

মুন্সীগঞ্জে ৯শ পিছ ইয়াবাসহ ৬ রোহিঙ্গা নারী অপর ১ রোহিঙ্গা পুরুষসহ গ্রেফতার ৮

গোলাম কিবরিয়া রনি বিশেষ প্রতিনিধি :     মুন্সীগঞ্জে ৯ শ পিস ইয়াবা ও ৯০ হাজার টাকাসহ ৬ রোহিঙ্গা নারী ও অপর ১ রোহিঙ্গা পুরুষসহ ৮ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

আজ ২৫ অক্টোবর রবিবার এক সংবাদ সম্মেলনে মুন্সীগঞ্জ থানা পুলিশ জানান, আদালতের মাধ্যমে গ্রফতারকৃতদের জেল হাজতে প্ররন করা হয়েছে। এর আগে শনিবার বিকালে শহরের উপকন্ঠ মুক্তাপুরের একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররদকৃত নারীদের মধ্যে আজু বেগম (৩৫), নুরজাহান (রোমানা আক্তার) (১৯),নুর বেগম (৫০),জিয়া বল,(৩০) সাকিলা রুমা (২৫)সহ ৬ জন। এছাড়া রোহিঙ্গা নুর কায়দা (১৫) নামের একজন কিশোর রয়েছে। রোহিঙ্গাদের সহযোগিতার অভিযোগে জেলার লৌহজং উপজেলার গোয়ালিমান্দ্রা গ্রামের মোঃ রাদেশ (রাজেশ) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

তাদের সাথে ৯ শ পিস ইয়াবা,নগদ ৯০ হাজার টাকাসহ ৩ টি মোবাইল ফোন পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রন আইন ও দেশের আদেশ অমান্য করে শরনার্থী আইন লঙ্গের মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রবিবার দুপুরের সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিচুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত ৬ রোহিঙ্গা নারী ও এক পুরুষ মায়নমারের বাস্তচ্যুত রোহিঙ্গা শরনার্থী হিসাবে দেশের কক্সবাজারের জেলার টেকনাফ শরনার্থী শিবির থাকে। সেখানে থেকে দীর্ঘদিন যাবত কৌশলে ইয়াবা ট্যাবলেট চোরাচালন করে আসছিলো।

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে কোটের মাধ্যমে জেল হাজতে প্ররেণ করা হয়েছে। এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা সেই বিষয়টিও ক্ষতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

0Shares

Comment here