জাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

যশোরে মুক্তিযোদ্ধার ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | যশোর | যশোরে এক মুক্তিযোদ্ধার ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে যশোর শহরের সিএনবি রোডের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ইসরাফিল হোসেন ওরফে মন্নাত (৪০) যশোরের মণিরামপুর উপজেলার কাশিপুর খেদাপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা বজলুর রহমানের ছেলে। তিনি যশোর শহরের বকচর বিহারি কলোনির মোস্তফার বাড়িতে ভাড়া থাকতেন।


পুলিশ জানায়, শনিবার (২৪ অক্টোবর) সকালে শহরের সিএন্ডবি রোডের কৃষিবিদ মুক্তিযোদ্ধা শাহ আলমের বাসা লুবনা কটেজ’র সামনে ড্রেনের পাশে ইসরাফিল হোসেন ওরফে মন্নাত’র লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। নিহতের মাথা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তার মাথায় লাল গামছা প্যাঁচানো ও পরনে লুঙ্গি, লুঙ্গির নিচে ট্রাউজার এবং গায়ে চেক শার্ট ছিল। লাশের পাশে বাইসাইকেল ও একটি ছাতা পড়েছিল।

মন্নাত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে বাসা থেকে বাইসাইকেলযোগে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। শনিবার সকালে তার লাশ উদ্ধার হলো।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, মন্নাত’র মরহেদ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খুনের রহস্য উদঘাটন এবং এ ঘটনার সঙ্গে জড়িতের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

0Shares

Comment here