জাতীয়রাজনীতিলাইফস্টাইল

নান্দাইলে বহিস্কৃত যুবলীগ নেতার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে মানববন্ধন

নান্দাইল (ময়মনসিংহ):প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের যুবলীগ সভাপতি আশরাফুল ইসলাম ঝন্টুর বিরুদ্ধে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার অভিযোগে আজ বুধবার সহাস্রাধিক লোক নান্দাইল-হোসেনপুর সড়কে মানববন্ধন করেছে।

এর আগে উপজেলা যুবলীগ থেকে তাকে মাদক ব্যবসা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অপর্কম ছড়িয়ে পড়ায় আচারগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত পত্রে তাকে এ বহিষ্কার করা হয়। এছাড়াও ঐ যুবলীগ নেতার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানাগেছে।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন আব্দুর রাজ্জাক মাষ্টার, মোমতাজ উদ্দিন হায়াতপুরী, হাজী সুলতান উদ্দিন, মাওঃ মেহেদী হাসান, হাফেজ রুহুল আমিন, আশরাফ উদ্দিন নয়ন, আচারগাঁও ইউপি সদস্য এমদাদুল হক প্রমূখ।

উদং মধুপুর বড়বাড়ী গ্রামের আউয়াল, গিয়াস উদ্দিন,শাহজাহান মিয়া, ফজল মিয়া সহ একাধিক ব্যাক্তি  জানান, ঝন্টু ইয়াবা সেবন করে ঘরে ঘরে নারী নির্যাতন করেছে। এত দিন যুবলীগ করার কারণে তার বিরুদ্ধে কথা বলতে সাহস পায়নি।

সেলিনা নামে এক নারী জানান তাকে ইয়াবা ব্যবসা ও নারী সংগ্রহের জন্য চাপ সৃষ্টি করতো। এতে রাজি না হওয়া তাকে শ্লীলতাহানি করে।

বর্তমানে ঝন্টু নিজ বাড়ি ছেড়ে আত্মগোপনে রয়েছে। ঝন্টুর পিতা আবুল কাসেমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমার ছেলে যদি অপরাধী হয়ে থাকে তাহলে আমিও তার বিচার চাই।

0Shares

Comment here