জাতীয়রাজনীতিরুপসী বাংলা

খাগড়াছড়িতে নেশার টাকার জন্য মাকে হত্যা করলো ছেলে

মো.আকতার হোসেন খাগড়াছড়ি থেকে : মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মা কুলসুম বেগম (৯৭)-কে পিটিয়ে হত্যা করলো মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ। মঙ্গলবার (২০ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাষ্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ (৪০)-কে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মাদকাসক্ত মো. মিজানুর রহমান প্রকাশ (কালার বাপ) মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেব মাষ্টার পাড়া এলাকার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানা গেছে, মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাষ্টার পাড়া এলাকার বাসিন্দা মো. মিজানুর রহমানকে (৪০) দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। ঘটনার দিন মঙ্গলবার বিকালের দিকে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর রহমান তার মা কুলছুম বেগমের (৯৭) কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চায়। এসময় তিনি মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার জানান।

এক পর্যায়ে মো. মিজানুর রহমানকে প্রকাশ কালার বাপ (৪০) ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলাপাথারী পেটায় ও কিলঘুষি মারে। একপর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আচাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙ্গে যায়। এসময় তাকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করে মাদকাসক্ত ওই যুবক। পরে গুরতর অহতাবস্তায় বৃদ্ধা কুলসুম বেগকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরনের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

0Shares

Comment here