জাতীয়রাজনীতিরুপসী বাংলা

পাথরঘাটা কাকচিড়ায় কন্যাশিশুকে হত্যাচেষ্টা কালে বাধা প্রদান করলে প্রতিবেশীকে কুপিয়ে জখম

নুরুল আমিন মল্লিক বরগুনা থেকে :      পাথরঘাটা কাকচিড়াতে পাষণ্ড পিতার হাতে কন্যা শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা কালে প্রতিবেশীরা বাঁচাতে এলে মেয়ের পিতার দায়ের আঘাতে দুই প্রতিবেশী যখম হয়েছে।

ঘটনার সূত্রে জানাযায় রোববার ১৮ অক্টোবর সকাল ১০টায় বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাকচিড়া গ্রামে এক পাষণ্ড পিতা মোঃ সোবাহান (৬০)নিজ কন্যা শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা করলে প্রতিবেশী সাত্তার (৭০)ও তার ছেলে নান্না খান (৪০)বাধা প্রদান করলে নিজ কন্যা শিশু রিচি( ১০) কে ঘরে ব্যবহৃত দাও দ্বারা কুপিয়ে জখম করে।

পাথরঘাটা থানার অফিস ইনচার্জ শাহাবুদ্দিনের নিকট এখবর পৌঁছালে তাৎক্ষণিক তিনি নিজে উক্ত থানার কিছু পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। জখম কৃতদের পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তাদের অবস্থা গুরুতর বলে তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতলে এম্বুলেন্স যোগে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টুর নিকট বিস্তারিত জানতে চাইলে তিনি গণমাধ্যমকর্মীদের জানান, অভিযুক্ত সোবাহান( ৬০) এর কন্যা শিশু রিচির অবস্থা গুরুতর তাকে উন্নত চিকিৎসার জন্য তার নিজ খরচে চিকিৎসা করার ব্যবস্থা চলছে।এবং প্রত্যক্ষদর্শীরা জানান, সোবাহান প্রায়ই তার শিশু কন্যা রিচির উপর এরকম নির্যাতন করে আসছিল। এবং সে তার স্ত্রীর উপর এরকম পাশবিক নির্যাতন করে বলে তার স্ত্রী সংসার ফেলে মানুষের বাড়ি আয়ার কাজ করে কোন প্রকার বেঁচে আছেন।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি শাহাব উদ্দিন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও হৃদয় বিদারক অভিযুক্ত সোবাহানকে গ্রেপ্তার করে থানা হাজতে নেওয়া হয়েছে মামলার প্রস্তুতি চলছে।

0Shares

Comment here