জাতীয়রাজনীতিরুপসী বাংলা

যশোর উপজেলা ০১ নং হৈবতপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

যশোর থেকে সাদ্দাম মির্জা: যশোর সদর উপজেলার ১ নং হৈবতপুর ইউনিয়নের বারীনগর বাজারে মাদক,বাল্যবিবাহ, ইভটিজিং,জঙ্গিবাদ ও চুরি প্রতিরোধে বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত সভা আজ শনিবার (১৭অক্টোবর ) বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির হিসাবে বক্তব্য দেন যশোর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত শেখ তাসমীম আলম।

তিনি তাঁর বক্তব্যে বলেন,পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকর করার লক্ষ্যে মাদক, চুরি ও সন্ত্রাসী দমনে পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। মাদকের মরণ থাবা থেকে বর্তমান এবং আগামী প্রজন্মকে রক্ষা করতে হবে। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি করতে হবে।পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন সহজ হবে।

এসময় তিনি মাদকের বিরুদ্ধে পারিবারিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ১ নং হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ। উপস্থিত ছিলেন যশোর কোতয়ালী থানার সেকেন্ড অফিসার জনাব, শেখ আবু হেনা মিলন, পুলিশ পরিদর্শক সুমন ভক্ত, এস আই আনসারুল্লাহ। অনুষ্ঠানকে সার্বিক সহযোগিতা করেন এসআই শংকর, বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক সদর উপজেলা সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগর যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হাসান মিন্টু, ইউনিউয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু কালাম আজাদ, সহ-সভাপতি আহাদুল ইসলাম।

সহ-সভাপতি ইউনুস আলী, ০২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামরুল জাম্মান, ০৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তবারক হোসেন প্রমুখ।

0Shares

Comment here