জাতীয়রাজনীতিরুপসী বাংলা

ভোলা তজুমদ্দিনে কৃষক সংলাপ অনুষ্ঠিত

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি : ভোলার তজুমদ্দিনে কৃষক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে প্রান্তিক কৃষকদের অংশগ্রহণে এ সংলাপ অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে কৃষকেরা বিপুল উৎসাহ উদ্দীপনার সহিত সংলাপে অংশগ্রহণ করে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় আয়োজিত এ সংলাপে উপসহকারী কৃষি ও প্রানীসম্পদ কর্মকর্তাগণ কৃষকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংলাপে বক্তারা প্রান্তিক কৃষকদের আধুনিক প্রশিক্ষণের মাধ্যমে বিপ্লব ঘটানোর আহবান জানান। বর্তমান কৃষিবান্ধব সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে বক্তারা বলেন, বর্তমান সরকার করোনার মত বৈশ্বিক দূর্যোগে কৃষকদের প্রনোদনা ও কৃষিতে ভর্তুকি প্রদান করে দেশকে খাদ্য স্বয়ংসম্পূর্ণ করেছে।

চন্দ্রদ্বীপ সোসাইটির আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ফাতেমা সাজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদ খান, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ পলাশ সরকার, উপজেলা যুবলীগ সভাপতি শহীদুল্লাহ কিরন প্রমুখ।

সংলাপ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চন্দ্রদ্বীপ সোসাইটির প্রকল্প সমন্বয়কারি বাসুদেব গুহ।

0Shares

Comment here