জাতীয়রকমারি

ঝিকরগাছায় নারীকে গণধর্ষণ, আটক-১

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় মোবাইল ফোনে ডেকে এনে এক নারীকে গণধর্ষণ করা হয়েছে।বুধবার রাত সাড়ে ৮ টার দিকে সদর ইউনিয়নের দোস্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।এ ঘটনায় চার জনের নামে একটি গণধর্ষণ মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার(১৫ই অক্টোবর) দুপুরে গণধর্ষণের মূলহোতা রফি মিয়া শুভকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।তার বাড়ি মৌলভীবাজার জেলায়। সে দোস্তপুর গ্রামে শ্বশুর বাড়িতে থাকে।বৃহস্পতিবার পুলিশ ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠিয়েছে।

ঝিকরগাছা থানা পুলিশের পরিদর্শক তদন্ত ও মামলার তদন্ত কর্মকর্তা মেজবাউদ্দীন আহমেদ জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দোস্তপুর গ্রামের ওই নারীকে (৩০) তার শ্বশুরালয়ের আত্মীয় রফি মিয়া শুভকে মোবাইল ফোনে একটি মিসকল দেন। এর জের ধরে রাত সাড়ে ৮ টার দিকে রফি মিয়া শুভ ফোন করে ওই নারীকে বাড়ির বাহিরে আসতে বলে।

তখন শুভ নারীকে পার্শ্ববর্তী মির্জাপুর গ্রামের গোয়ালদাহ মাঠে একটি বেগুনের ক্ষেতে নিয়ে যায়।সেখানে পালাক্রমে দোস্তপুর গ্রামের রাহুল হোসেন (২২), সোহান হোসেন (২৩) ও সাদ্দাম হোসেন (২০) ধর্ষণ করে। পুলিশ ধর্ষক রফি মিয়া শুভকে আটক করেছে।

এ ব্যাপারে ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাকি ধর্ষকদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

0Shares

Comment here