জাতীয়রাজনীতি

খুলনা পূর্ব বানিয়াখামারে ১০ তলা ভবন থেকে লাফিয়ে পড়ে এক ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক নাইম হাসান : খুলনা মহানগরীর পূর্ব বানিয়াখামার ২৭নং ওয়ার্ডের মৌলভীপাড়া এলাকার মডার্ন টাওয়ারের ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আবরার রহমান শুভ (৩৩) নামের এক ব্যাংক কর্মকর্তা আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে ছাদ থেকে লাফিয়ে পড়ে সে আত্মহত্যা করে।

মৃত আবরার রহমান শুভ আল আরাফাহ ইসলামী ব্যাংক খুলনা শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ছিলেন। তিনি ১২ অক্টোবর, সোমবার আল আরাফাহ ইসলামী ব্যাংকের খুলনা শাখা থেকে বদলী হন চুকনগর শাখায়, আজ মঙ্গলবার সকালে তার সেখানে যোগদানের কথা ছিল।

কর্মজীবনে তিনি প্রচন্ড কর্মঠ, সৎ এবং নিষ্ঠাবান ছিলেন বলে জানান তার সহকর্মীরা। সদালাপী এবং হাস্যজ্জ্বল শুভর আত্মহত্যার কারণে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খুলনা সদর থানার ওসি আশরাফুল আলম জানান, সকালে শুভ ১০ তলার ছাদ থেকে নিচে লাফিয়ে পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। মৃত আবরার রহমান শুভ ভবনটির ৯তলার ভাড়াটিয়া আতিয়ার রহমানের ছেলে। তিনি পিতা মাতা এবং স্ত্রীর উক্ত ফ্ল্যাটে বসবাস করতেন।

তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি স্পষ্ট হবে বলে জানিয়েছেন পুলিশ।ভবনটির বিভিন্ন স্থানে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে বলে জানাগেছে।

0Shares

Comment here