জাতীয়রকমারিরাজনীতিলাইফস্টাইল

ভালুকায় ষষ্ট শ্রেণির এক স্কুল ছাত্রকে গলাকেটে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়ায় মোঃ রব্বানী (১২) নামের  ষষ্ট শ্রেণির এক ছাত্রকে গলাকেটে হত্যা করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ রব্বানীর গলাকাটা লাশ হোসেন আলী সরকার একাডেমী ও জামিরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে সরকারী স্কুলের দপ্তরি মোঃ ক্বারী দেখতে পেয়ে আশপাশের লোকজনকে জানায়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত শিশু রব্বানী তার বাবা মায়ের একমাত্র সন্তান। তার পিতা শফিকুল ইসলাম জামিরদিয়া মোড়ে রেডিও টেলিভিশনের মেকার এবং মাতা হেনা স্থানীয় ওরিয়ন মিলে চাকুরী করে। তারা জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক এমদাদুল হক মাষ্টারের বাড়ীতে ভাড়া থাকতো। তাদের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার যোগানীয়া ইউনিয়নের কাপাসিয়া গ্রামে।
নিহতের মা হেনা জানান, দুপুর ১টার সময় রব্বানী বাসা থেকে চাবী নিয়ে বের হয়ে আসে তারপর আর তাকে পাওয়া যাচ্ছিল না। পরে তার ছেলে খুন হয়েছে বলে খবর পেয়ে এসে তার ছেলের লাশ সনাক্ত করে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড, এ ব্যাপারে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।
0Shares

Comment here