জাতীয়রকমারিরাজনীতিরুপসী বাংলা

বাউফলে নারী নির্যাতন ও ধর্ষণের বিচারের দাবিতে মিছিল ও মানববন্ধ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী বাউফল উপজেলা সচেতন শিক্ষার্থী জনতা ও পুলকিত বাউফল অনলাইন সামাজিক সংগঠনের ব্যনারে ধর্ষণকারীদের শাস্তি মৃত্যুদন্ড ও দেশব্যাপী যৌন হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় । এ উপলক্ষে রোববার সকাল ১০টার সময় বাউফল সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি প্রতিবাদ মিছিল শুরু হয়ে উপজেলা পরিষদসহ পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাউফল প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে বেলা ১১টার দিকে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,বাউফল আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ইসরাত জাহান জুঁই,বাউফল সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী তানভির, নিয়ন,তানজির রহমান সাদ প্রমুখ।

বক্তারা বলেন, যারা ধর্ষক তাদের গ্রেফতার ও ফাসি কিছুনয় তাদের সবার সামনে হত্যা চাই,ধর্ষণকারীদের কোন দল নেই। তারা দেশের বিভিন্ন স্থানে ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড ও দেশব্যাপী যৌন হয়রানিকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
অপরদিকে একই স্থানে বেলা সাড়ে ১১টার দিকে পুলকিত বাউফল অনলাইন সামজিক সংগঠন ব্যনারে ধর্ষণকারীদের উপযুক্ত বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । মানববন্ধনে উপস্থিত ছিলেন, পুলকিত অনলাইনের প্রতিষ্ঠাতা সভাপতি সালাউদ্দিন, সমাজসেবক আপেল মাহমুদ ফিরোজ, সাবেক ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান রুবেল, মহিলা কাউন্সিলর সামছুন্নাহার রিপা প্রমুখ।

 

মুঃ মুজিবুর রহমান
বাউফল-পটুয়াখালী প্রতিনিধি

0Shares

Comment here