জাতীয়

ঝিকরগাছায় ঘাতক বাস কেড়ে নিলো দুই ভাইয়ের প্রাণ

 

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোর ঝিকরগাছায় বাসের চাকায় পিষ্ট হয়ে দুই খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ কলোনী মোড় নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।এঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন।
নিহতরা হলেন- যশোরের শার্শা উপজেলার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে বিপুল (২০) ও বেনাপোল পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে মুরাদ হোসেন (২৩)।তারা উভয়ই ওয়াইফাই কেবল অপারেটর হিসাবে কাজ করত।দুইজনই কাজির বেড় গ্রামের নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতো।
নিহতের পরিবার সূত্রে জানা যায়,বিপুল ও মুরাদ ওয়াইফাই কেবলের কাজে ভাড়ায় মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে কাজ সেরে বাসায় ফিরছিল। পথিমধ্যে নাভারণ কলোনী মোড় নামকস্থানে পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পরিবহণ তাদেরকে ধাক্কা দেয়।এতে পিছন থেকে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে পরিবহনের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
নাভারণ হাইওয়ে থানা পুলিশের (এসআই) টিটো দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনা ঘটার ২০ মিনিট পর আমরা জানতে পেরেছি। আমরা চেষ্টা চালাচ্ছি ঘাতক বাসটি সনাক্ত করার জন্য।এদিকে একই সাথে দুই খালাতো ভাইয়ের অকাল মৃত্যুতে নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।
0Shares

Comment here