অর্থনীতিপ্রযুক্তিলাইফস্টাইল

গণমাধ্যমকর্মী হাসানকে হত্যাসহ, মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি

 

নিজস্ব সংবাদদাতা : ক্রমাগত মোবাইল ফোনের হুমকিতে বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন গনমাধ্যমকর্মী সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাসান।

দৈনিক দিগন্তর ও দৈনিক কালের খবরের স্টাফ রিপোর্টার সৈয়দ সিরাজুল ইসলাম হাসান জানান থানায় জিডি করেও পাচ্ছেন না এর কোন  প্রতিকার ও নিরাপত্তা। মোবাইল ফোনের মাধ্যমে প্রাণনাশের হুমকি ও অশালীন ভাষায় গালিগালাজ ও প্রাননাশের হুমকি অব্যাহত রেখেছেন জনৈক সেটেলমেন্ট অফিসের একজন সহকারী সুকেশ রঞ্জন মজুমদার।

সাংবাদিক হাসান জানান গত (২৭) সেপ্টেম্বর মনি রানি পাল নামে একজন মহিলা তার স্বামীর বিরুদ্ধে  ভরনপোষণ ও নির্যাতনের অভিযোগ এনে একটি সংবাদ ছাপানোর জন্য আমাকে অনুরোধ করলে আমি পেশাগত কারনে ঘটনার সততা জানতে তার স্বামী সুকেশ রঞ্জন মজুমদারকে ফোন দিলে তিনি  ক্ষিপ্ত হয়ে অশালীন গালাগালি ও সাংবাদিক সমাজ তুলে অশ্রাব্য বাক্যবিনিময়ে আমার প্রাণনাশের হুমকি সহ বিভিন্ন মামলায় ফাঁসিয়ে দেবে বলে হুমকি দেন। তখন শ্রীমঙ্গল থানায় এ বিষয়ে সাংবাদিক হাসান একটি সাধারন ডায়েরী করেন। যাহার নং(১৫৭২)। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি কোন রুপ সহযোগিতা করছেননা বলে জানিয়েছেন হাসান। হাসান বলেন ওসি সাহেবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান যেহেতু মেয়েলি ব্যাপার তাই আমাদের কিছু করার নেই, আপনি অন্য কোন ভাবে বিষয়টি দেখেন।

প্রসঙ্গত সেটেলমেন্ট অফিসের কর্মকর্তা হওয়ার সুবাদে সুকেশ রঞ্জন মজুমদারের ক্ষমতা , টাকা, পয়সা, এবং সিলেটে সুনামগঞ্জ শহর, সহ বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি বাড়ির সন্ধান পাওয়া গেছে বলে দাবি করেন সাংবাদিক হাসান।

বর্তমানে সাংবাদিক হাসান নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

উল্লেখ্য সৈয়দ সিরাজুল ইসলাম হাসান দৈনিক দিগন্তর ও দৈনিক কালের খবর পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি স্থানীয় সিলেটের দিনকাল সিলেটের হালচাল, রাজনগর বার্তা, সিলেটের আলোসহ বেশ কয়েকটি পত্রিকায় রিপোর্টার /বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

0Shares

Comment here