অর্থনীতিখেলার মাঠেজাতীয়রাজনীতিরুপসী বাংলা

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে পাথরঘাটা প্রেসক্লাবের সংবর্ধনা

মোঃ নুরুল আমিন মল্লিক, বরগুনাঃ পাথরঘাটা প্রেসক্লাবের পক্ষ থেকে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে “শুদ্ধাচার পুরস্কার’ বরিশাল বিভাগীয় পর্যায়ে প্রাপ্ত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়।
শুক্রবার ২ অক্টোবর সন্ধা (৬)ছয়টায় পাথরঘাটা প্রেসক্লাব কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ূন কবির, পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ জাবির হোসেন,পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদ, প্রথম আলোর প্রতিদিন আমিন সোহেল, বাংলা নিউজ এর প্রতিনিধি হাফেজ মোহাম্মদ খোকন, নয়া দিগন্তের প্রতিনিধি এএসম জসিম সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদ কর্মী গন।
অনুষ্ঠানে পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে জেলা প্রশাসকের উদ্দ্যেশে প্রেসক্লাবের সাবেক সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ পাথরঘাটা উপজেলার সংবাদকর্মীরা জেলা প্রশাসক এর বিভিন্ন কর্মকান্ড ও তার দক্ষ ভূমিকা নিয়ে স্মৃতিচারণ করেন।
পরে সংবর্ধনা নিতে গিয়ে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমি এই জেলাকে আমার নিজের মত করে দেখেছি। এ জন্য আপনারা জানেন আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে।

আমি চাই এই উপজেলা পর্যটনের জন্য এগিয়ে যাবে, পাথরঘাটায় রয়েছে আনেক গুলো পর্যটন কেন্দ্র, হরিণঘাটা,বিহঙ্গ দিপ,নীলিমা পয়েন্টসহ অারো অনেক।

আজ বিহঙ্গ দিপের নাম ফলক উম্মচন করেছি, হরিনঘাটা পর্যটকদের জন্য কিছু হরিনের ব্যবস্থা করবো যাতে মানুষ ঘুরতে এসে হরিন দেখতেপারে এবং আনন্দ উপভোগ করতে পারে।
তিনি আরো বলেন, আপনারা যারা আমাকে এ সংবর্ধনা প্রদান করেছেন আপানাদের সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

0Shares

Comment here