লাইফস্টাইল

আক্কেলপুরে জমি নিয়ে বিরোধ নিহত-১ নারীসহ আটক-৩

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরের রুকিন্দীপুর ইউনিয়নের হালির মোড় গ্রামে আজ শুক্রবার সকাল সাড়ে নয় টার দিকে জমি নিয়ে বিরোধের ঝগড়ার সময় জুয়েল হোসেন (৪৫) নামে ব্যক্তি নিহত হয়েছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ওই ঘটনায় পুলিশ প্রতিপক্ষের তিনজনকে আটক করেছেন।

 

ঘটনার সময় প্রত্যক্ষদর্শীরা জানান, জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি চলা কালে জুয়েল হোসেন অসুস্থ্য হয়ে ঘটনাস্থলেই মারা যান। তাকে কেউ মারধর করেনি। লাশের শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন লাশের সুরতহাল প্রস্ততকারী থানা উপপরিদর্শক (এসআই) শাহ আলম।

আর নিহত জুয়েলের স্বজনরা বলছেন, তার অন্ডকোষে লাঠির আঘাতে তিনি মারা গেছেন।

প্রত্যদর্শী ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, হালির মোড় গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে জুয়েল হোসেনের সাথে একই শরিখের মৃত জইব উদ্দিনের ছেলে আব্দুল আলিমের সাথে বসত বাড়ির জমির সিমেনা নির্ধারণ নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে আজ শুক্রবার সকালে আব্দুল আলিম তার জমি দাবি করে সেখানে ইটের প্রাচির তোলার জন্য মাটি খুরছিলেন।

ওই সময় জুয়েল হোসেন ও তার বড় ভাই ফরিদ হোসেন তাতে বাঁধা দেয়। এসময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ওই সময় জুয়েলের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে একটি চেয়ারে বসানো হয়। এরপর সেখানে সে মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে প্রতিপক্ষ আব্দুল আলিম (৪২), তাঁর স্ত্রী শিরিন খাতুন (৩৭) ও আলিমের ছোট ভাইয়ের স্ত্রী মারুফা খাতুনকে আটক করে নিয়ে যায়।

নিহত জুয়েল হোসেনের ছোট বোন ফুরকুন খাতুন সাংবাদিকদের বলেন, আমি রান্না করছিলাম। তখন বাড়ির পাশে জমি নিয়ে আমার বড় ভাই ফরিদের সঙ্গে আব্দুল আলিমের ঝগড়া চলছিল। এটি দেখে জুয়েল সেখানে গেলে তার অন্ডকোষে লাঠির আঘাত লাগে। এতে আমার ভাই অসুস্থ হয়ে পড়লে তাঁকে বাড়িতে আনা হয়। এরপর সে মারা যান।

পিন্টু হোসেন সাংবাদিকদের বলেন, দুই পক্ষের মধ্যে ঝগড়া চলছিল। ওই সময় জুয়েল হোসেন অসুস্থ্য হয়ে পড়েন। তাকে তার বাড়িতে চেয়ারে বসানো হয়। সেখানেই তিনি মারা যান। তাকে কেউ মারধর করেননি। তিনি টেনসন করে মারা গেছেন।

আক্কেলপুর পরির্দশক (ওসি) আব্দুল লতিফ খান বলেন, জমি নিয়ে বিরোধের ঘটনায় প্রতিপক্ষের তিন জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

0Shares

Comment here