খেলার মাঠেজাতীয়প্রযুক্তিরুপসী বাংলাস্বাস্থ্যপাতা

ভোলা তজুমদ্দিনে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর আলোকচিত্র প্রদর্শনী

 

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান, বৃক্ষরোপন কর্মসূচি ও দেশরত্ন শেখ হাসিনার জীবন ও কর্মের ওপর বর্ণাঢ্য আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। বুধবার তজুমদ্দিন উপজেলার শশীগঞ্জ বাজার প্রাঙ্গণে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন প্রধান অতিথি হিসেবে উক্ত সভায় উপস্থিত থেকে তিনি বলেন, বাংলাদেশ ও বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জনগূলো অর্জিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বিশ্ব মানবতা ও শান্তির নেত্রী দেশরত্ন শেখ হাসিনার ত্যগের বিনিময়ে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনার মাধ্যমে বাঙালি জাতি উন্নতির শিখরে পৌছে যাবে। বুধবার তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সাংসদ শাওন একথা বলেন। এর আগে সাংসদ শাওন ছাত্রলীগের উদ্যোগে মুচি বাড়ির কোনায় ফ্রি ওয়াইফাই জোন উদ্বোধন করেন।

এদিকে স্বেচ্ছাসেবকলীগের সভায় অশ্রুসিক্ত ও আবেগময় বক্তব্যের মাধ্যমে নবনির্বাচিত উপজেলা কমিটির সমৃদ্ধি কামনা করে বিদায় জানান দীর্ঘ ১৭ বছর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক, দুইবার নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানের সার্বিক মনিটরিং করেন সাধারণ সম্পাদক মিজান পোদ্দার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিশু হাওলাদার ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহসভাপতি চপল রায়, নুরে আলম মাতব্ববর, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান নয়ন, মোঃ রুবেল, রুবেল মহাজন, সেলিম রেজা, সহ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

0Shares

Comment here